বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

আমরা চাই বৈষম্যহীন বাংলাদেশ- রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক -দুলু

আমরা চাই বৈষম্যহীন বাংলাদেশ- রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক -দুলু

লালমনিরহাট প্রতিনিধি:

রংপুর বিভাগীয় সংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন,এই বৈশ্যময় ছাত্র আন্দোলনে আমাদের প্রিয় ছাত্ররা বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে বৈষম্যহীন সমাজ গঠনের যে চেতনা নিয়ে আসছে সেই চেতনা বাস্তবায়ন করতে হবে। আমি তাদের স্যালুট জানাই। এখানে কোন বৈষম্য থাকবে না হিন্দু মুসলিম,বৌদ্ধ, খ্রিস্টান ধনী গরিব, মেধার কোন বৈষম্য থাকবে না। এটাই আমাদের স্বাধীন বাংলাদেশ।

 

রোববার (১৮ আগস্ট) দুপুরে লালমনিরহাটের মিশনমোড়ে এ সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি সভাপতি সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমরা চাই গণতান্ত্রিক বাংলাদেশ, আমরা চাই বৈষম্যহীন বাংলাদেশ, যে বাংলাদেশে হিন্দু, মুসলমান বৌদ্ধ, খৃষ্টান সবাই ভাইভাই। বৈষম্যহীন নতুন বাংলাদেশকে নিয়ে দীর্ঘ ১৫ বছর ভোটারবিহীন সরকারে থাকা দলই নতুন করে ষড়যন্ত্র শুরু করছে। সেই ষড়যন্ত্রকারীদের নির্বাচনে কেউ ভোট দেয়নি। ভোটকেন্দ্রে লোকজন যায়নি। তিনি বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে সকল ধর্মের মানুষজন অংশ নিয়েছে নতুন স্বাধীনতা এনেছে। কিন্তু সংখ্যালঘুদের ব্যানারকে ব্যবহার করে আওয়ামীলীগ ষড়যন্ত্র করছে। এটি হিন্দু জনগোষ্ঠী বুঝতে পেরেছে। আগামীতে সংখ্যালঘুদের সকল বিষয়ে বরাবরের মতই সহযোগী ও অংশগ্রহণ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্ট লালমনিরহাট জেলা শাখার সভাপতি বাবু গুরুচরণ রায়ের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা পুজা উৎপাদন কমিটির সভাপতি হিরা লাল রায়, সম্পাদক, প্রদীপ চন্দ্র, সাপ্টিবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুধান চন্দ্র প্রমূখ।

এসময় জেলার পাঁচ উপজেলার হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের অন্তত ৫ হাজার সদস্য উপস্থিত ছিল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT